তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে হেরোইনসহ গ্রেফতার ১

কালিয়াকৈরে ৪৭০ গ্রাম হেরোইনসহ আন্তঃজেলা মাদক পাঁচারকারী দলের সদস্য  গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৩ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে ৪৭০ গ্রাম হেরোইনসহ আন্তঃজেলা মাদক পাঁচারকারী দলের কুখ্যাত  এক সদস্যকে  গ্রেফতার করেছে  র‌্যব-১ স্পেশালাইজড কোম্পনী পোড়াবাড়ি ক্যাম্প গাজীপুরেরন একটি চৌকস দল।  শনিবার রাতে উপজেলা চন্দ্রা ত্রিমোর এলকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত নাজমুল হক (৫০)রাজশাহী জেলার গোদাগাড়ি থানার, মাদাপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের পুত্র।

জানা যায়, ঐদিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় সেভেনস্টার রেষ্টুরেন্ট এন্ড সুইটস নামে একটি রেষ্টুরেন্টের সামনে অভযিান চালায়  র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পনী, পোড়াবাড়ি ক্যাম্প, গাজীপুরের একটি চৌকস দল। এসময় নাজমুল হক (৫০) নামে আন্তঃজেলা মাদক পাঁচারকারী দলের কুখ্যাত এক সদস্যকে গ্রেফতার করা হয় । পরে তার দেহ তল্লাশী করে ৪৭০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য ৪৭ লাখ টাকা বলে পুলিশ জানায়।গ্রেফতারকৃত নাজমুল হক কে রবিবার সকালে গাজীপুর কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মোঃ আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় র‌্যাব-১ এর  নায়েব সুবেদার নুরুল আলম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই