তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ৩ মহিলা ছিনতাইকারী আটক

গফরগাঁওয়ে অগ্রণী ব্যাংকে গ্রাহকের ৫০হাজার টাকা ছিনতাই, ৩ মহিলা ছিনতাইকারী আটক
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
গতকাল মঙ্গলবার য়মনসিংহের গফরগাঁও মধ্যবাজারস্থ অগ্রণী ব্যাংকের সিড়ি থেকে এক মহিলা গ্রাহকের কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় মহিলা ছিনতাইকারীদল। এসময় মহিলার ডাক চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এসে ৩ জনকে আটক করলেও একজন পালিয়ে যেতে সক্ষম হয়।

জানা যায়, উপজেলার চরআলগী ইউনিয়নের চরমছলন্দ গ্রামের সৌদী প্রবাসী নাজমুল হকের স্ত্রী সাবিকুন নাহার মীম দুপুরে তার শ্বশুর বাবুল মিয়াকে নিয়ে অগ্রণী ব্যাংকে আসেন। ব্যাংক থেকে ১ লক্ষ ৬৯ হাজার টাকা উত্তোলন করেন।

গৃহবধূ মীম জানান, টাকা উত্তোলনে পর শ্বশুরকে ১ লক্ষ ১৯হাজার টাকা দিয়ে বাকি ৫০ হাজার টাকা নিজে ভ্যানিটি ব্যাগে রেখে শিশু সন্তানকে কোলে নিয়ে সিড়ি দিয়ে নিচে নামতে থাকি। হঠাৎ সিড়িতে ৪ জন অজ্ঞাত মহিলা তার ব্যাগে চেইন খুলে ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দৌড় দেয়।

আটককৃতরা হল-,মায়মনা(৪০)তাসলিমা(৩৮)ও আসমা(৩৫)।তাদের বাড়ি পার্শ্ববর্তী  নান্দাইল উপজেলা বলে জানায়।তবে পুলিশ জানায়,আটককৃত মহিলা ছিনতাইকারীরা তাদের প্রকৃত নাম ঠিকানা গোপন করছে।

অগ্রণী ব্যাংক গফরগাঁও শাখার ব্যবস্থাপক সারোয়ার হোসেন তালুকদার বলেন, ব্যাংকের সিড়ি থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা শুনেছি। তবে কেউ অভিযোগ দেয়নি।গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার বলেন, এ ঘটনায় ব্যাপারে আমি অবগত না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই