তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে চাল বিতরণ

ভালুকায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে চাল বিতরণ
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মঙ্গলবার দুপুরে(৫সেপ্টেম্বর) উপজেলা প্রশাসনের উদ্যোগে ৬৩ পুজামন্ডবে হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে  সাড়ে একত্রিশ টন ত্রাণ কার্য (চাল) বিতরণ করা হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। তিনি বলেন অতীতের মতো এবারও শান্তিপূর্ণ পরিবেশে সনাতন ধর্মাবলম্বীরা যাতে দূর্গাপূঁজা পালন করতে পারে সেজন্য তিনি প্রশাসনকে নির্দেশনা প্রদান করেন।

অন্যান্যের  মাঝে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন, উপজেলা খাদ্য কর্মকর্তা বুলবুল আহম্মেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শওকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক  ওমর হায়াত খান নঈম, উপজেলা আওয়ামী লীগ সদস্য হাজী আব্দুর রহমান, সাবেক দপ্তর সম্পাদক মাহবুবুল আলম বাচ্চু, মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক নুরে আলম সিদ্দিকী স্বপন, পূঁজা  উদযাপন পরিষদ ভালুকা উপজেলার সভাপতি মলয় নন্দী মানিক  প্রমুখ।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই