তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

ভালুকায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
সবার জন্য প্রয়োজন,জন্ম ও মৃত্যুর পর পরই নিবন্ধন, এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহের ভালুকায় বুধবার (৬সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুনের সভাপতিত্বে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে এক আলোচনা সভা হয়েছে।

এ সময় ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,ভালুকা পৌর মেয়র ডা.এ.কে.এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদ  ভাইসচেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)আব্দুল্লাহ আল বাকিউল বারী,ভালুকা উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা মাহফুজ আরা বেগম, উথুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বজলুর রহমান বাচ্চু,ধীতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম, ভালুকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিহাব আমীন খান, মল্লিকবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস.এম আকরাম হোসেন,ডাকাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, রাজৈ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  নুরুল আমীন বাদশা,ভালুকা প্রেসক্লাব সভাপতি এস.এম শাহজাহান সেলিম,ভালুকা উপজেলা বা.পা সদস্য সচিব কামরুল হাসান পাঠান কামাল সহ বিভিন্ন ইউনিয়নের সচিব ও উদ্যোগতারা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই