তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গাড়ি চাপায় প্রতিবন্ধী ভিক্ষুক নিহত

ভালুকায় গাড়ি চাপায় প্রতিবন্ধী ভিক্ষুক নিহত
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
ভালুকায় গাড়িচাপায় জান্নাত হাসান(১৯)নামে এক শারীরিক প্রতিবন্ধী নিহত হয়েছেন।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল পৌণে ৭টায় ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের জামিরদিয়া বাসস্ট্যান্ড এলাকায়। নিহত জান্নাত উপজেলার বিরুনীয়া গ্রামের তাজ উদ্দিনে ছেলে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানাযায়, শারীরিক প্রতিবন্ধী জান্নাত হাসান ভিক্ষাবৃত্তি করে জীবন নির্বাহ করতেন। অন্যান্য দিনের মতো ভিক্ষাবৃত্তির জন্য শিল্প এলাকা জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকায় যান। ঘটনার সময় তিনি মহা সড়কের পূর্ব পাশে থেকে পশ্চিম পাশে যাওয়ার সময় ঢাকাগামী অজ্ঞাত একটি গাড়ি তাঁকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সকাল সাড়ে ৭টার সময় তিনি হাসপাতালে চিকিৎসাধীন মারা যান। কিছু দিন পূর্বে স্থানীয় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধান মন্ত্রীর উপহার একটি ঘর দেয়া হয়। এ নিয়ে তিনি এলাকায় বেশ আলোচিত ছিল।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি মশিউর রহমান জানান, নিহতের বাবা তাজ উদ্দিন লাশ বিনা ময়না তদন্তে দাফনের আবেদনের প্রেক্ষিতে তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সকাল বেলার ঘটনা কি গাড়ি চাপা দিয়েছে তার আমরা চিহ্নিত করতে পারিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই