তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ৬০ মণ্ডপে দুর্গাপূজার আয়োজন

গৌরীপুরে ৬০ মণ্ডপে দুর্গাপূজার আয়োজন
[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুরে এখন সর্বত্র চলছে সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সাজ সাজ রব। নির্মাণ শেষে এখন চলছে প্রতিমায় শিল্পীর রংতুলির শেষ আঁচড়। দুর্গোৎসবকে সামনে রেখে প্রতিটি মন্দিরে করা হচ্ছে আলোকসজ্জা।

জানা যায়, গৌরীপুরে এবার পৌরসভা ও ১০টি ইউনিয়ন মিলে ৬০টি মন্দিরে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। তমধ্যে, পৌরসভায় ১৭টি, মইলাকান্দা ইউনিয়নে ৭টি, গৌরীপুর সদর ইউপিতে ৩টি, অচিন্তপুর ৫টি, মাওহা ৪টি, সহনাটি ২টি, বোকাইনগর ৪টি, রামগোপালপুর ৫টি, ডৌহাখলা ১০টি, ভাংনামারী ১টি ও সিধলা ২টি মন্দির রয়েছে।শারদোৎসব শুরু হবে ১১ অক্টোবর, চলবে ১৫ অক্টোবর দশমী পর্যন্ত। এর মধ্যে ১২ অক্টোবর সপ্তমী, ১৩ অক্টোবর অষ্টমী ও ১৪ অক্টোবর মহানবমী। ১৫ অক্টোবর বিসর্জনের মাধ্যমে শেষ হবে দুর্গোৎসব।

গৌরীপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী শ্যামল চন্দ্র কর জানান- উপজেলায় ৬০টি মন্দিরে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। মন্ডপগুলোতে ইতোমধ্যে প্রস্তুতি  শেষ হয়েছে, এখন রং ও আলোকসজ্জার  কাজ চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই