তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

সখীপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত
[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর]
টাঙ্গাইলের সখীপুরে ট্রাক চাপায় খন্দকার ফাহাদ (২১) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। অপর আরোহী আব্দুল্লাহ আল দিমান আহত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার নলুয়া- বাসাইল সড়কের কলাবাগান সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত খন্দকার ফাহাদ মাওনা শ্রীপুর এলাকার নজরুল ইসলামের ছেলে। এ দুর্ঘটনায় আহত আব্দুল্লাহ আল দিমান সখীপুর উপজেলার শোলাপ্রতিমা পশ্চিমপাড়া গ্রামের আব্দুল গনি মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, বালু ভর্তি ট্রাক অপর দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই খন্দকার ফাহাদ (২১) নিহত হয় এবং আবদুল্লাহ আল দিমান (১৭) আহত হয়। আহত আব্দুল্লাহ আল দিমানকে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে যাদবপুর ইউনিয়নের ইউপি সদস্য সৈয়দ আলী জানান, সড়ক দুর্ঘটনায় নিহত খন্দকার ফাহাদের মরদেহ সখীপুর থানা পুলিশ এসে উদ্ধার করে নিয়ে যায়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই