তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নেতার জন্য দোয়া চাইলেন সংসদ সদস্য তুহিন

তৃণমুল আওয়ামীলীগ নেতার জন্য দোয়া চাইলেন সংসদ সদস্য তুহিন
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
১৫৪ ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন তাঁর নির্বাচনী এলাকার ইউনিয়ন আওয়ামীলীগ (তৃণমুল) নেতার জন্য দোয়া চেয়েছেন।

জানাগেছে, নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল গত এক সপ্তাহ পূর্বে হঠাৎ তাঁর শরীরে হিমোগ্লোবিন হ্রাস পাওয়া তিনি গুরুতর অসুস্থ হন। বর্তমানে তিনি অসুস্থ অবস্থায় ঢাকার এমজেএইচ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর এই অসুস্থতার খবর শুনে নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন  শুক্রবার (৮ অক্টোবর) এমজেএইচ হাসপাতালে গিয়ে অসুস্থ তৃণমূল নেতার শারীরিক ও চিকিৎসার খোঁজ খবর নেন। পরে সংসদ সদস্য তাঁর নিজ নামীয় ফেসবুক পেইজ আইডিতে অসুস্থ আওয়ামীলীগ নেতা কাজী আতাউল করিম বাবুলের সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

অপরদিকে অসুস্থ আওয়ামীলীগ নেতাকে দেখতে যান বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, গাংগাইল ইউপি চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম পিয়ারুল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সাদেক হোসেন ভুইয়া, জহিরুল ইসলাম বাবুল (পাইলট বাবুল) প্রমুখ। এছাড়া অসুস্থ এই নেতার সুস্থতা কামনায় নান্দাইল উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ সকলের কাছে দোয়া চেয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই