তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নৌকা পেয়েই ভোট প্রার্থনায় আলমগীর

রাণীনগরে নৌকা প্রতিক পেয়েই ভোট প্রার্থনায় নতুন মুখ আলমগীর হোসেন
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
আগামী ১১নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁর রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে ২নং কাশিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য মো: আলমগীর হোসেন।

এই ইউনিয়ন পরিষদ ১৫টি গ্রাম নিয়ে গঠিত। মোট ভোটার হচ্ছে ১৫হাজার ৫শত ১৮জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭হাজার ৭শত ২৫জন এবং মহিলা ভোটার ৭হাজার ৭শত ৯৩জন। নৌকা প্রতিক পাওয়ার থেকেই দলবল নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন নতুন মুখ আলমগীর হোসেন।

তিনি প্রতিদিনই বিভিন্ন গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। নতুন করে ইউনিয়নের সাধারন মানুষদের প্রতি করনীয় ও আধুনিক ইউপি বিনির্মানের আশ্বাস দিয়ে আসছেন। তিনি রোববার ত্রিমোহানী হাটে দিনব্যাপী গনসংযোগ করেন। এসময় তিনি বিভিন্ন স্থানে সংক্ষিপ্ত পথসভায় বলেন আমি আপনাদের সকলের কাছে পরিচিত একটি মুখ। ইউনিয়নবাসী পরিবর্তন চায়। আর এই পরিবর্তনের জন্যই দল আমাকে নৌকা প্রতিক দিয়েছে। তাই আমি আশাবাদি ইউনিয়নবাসী আমাকেই ভোট দিবেন। আর আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে যুব সমাজসহ সকল মহলের মানুষকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর দেখা লাল সবুজের বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ও জননেত্রী শেখ হাসিনার শহরের সুবিধা গ্রামের প্রতিটি ঘরে ঘরে পৌছে দিয়ে এই ইউনিয়নকে আধুনিক ও মডেল ইউনিয়ন গড়ার শেষ কাজটুকু করতে চাই। এসময় তার সঙ্গে ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই