তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ পুলিশ সুপার মান্নান মিয়া

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন প্রকৌশলী আবদুল মান্নান মিয়া
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী মো: আবদুল মান্নান মিয়া রাজশাহী বিভাগের মধ্যে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন। “সেপ্টেম্বর/২১ মাসের সার্বিক পারফরম্যান্স বিবেচনায় রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে নওগাঁ আর শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন নওগাঁর পুলিশ সুপার”।

সোমবার অনুষ্ঠিত রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রবর্তিত অভিন্ন মানদন্ডের আলোকে সেপ্টেম্বর/২১ মাসের অপরাধ ও আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য-অস্ত্র উদ্ধার, মামলা নিষ্পত্তি, গ্রেফতারী পরোয়ানা তামিল, অপমৃত্যু মামলা নিষ্পত্তি, ননএফআইআর প্রসিকিউশন, জিডি নিষ্পত্তি, নারী-শিশু-বয়স্ক-প্রতিবন্ধী হেল্প ডেস্কের সেবামূলক কার্যক্রম প্রভৃতি বিবেচনায় সামগ্রিক মূল্যায়নে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হওয়ার সম্মান অর্জন করেছে নওগাঁ জেলা পুলিশ এবং শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া, বিপিএম মহোদয়।

এদিন রাজশাহী রেঞ্জ মাসিক অপরাধ পর্যালোচনা সভায় রেঞ্জের সম্মানিত অভিভাবক রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আবদুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয় এ সম্মাননা প্রদান করেন। সম্মানিত রেঞ্জ ডিআইজির দিকনির্দেশনায় নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার স্যারের নেতৃত্বে নওগাঁ জেলার আইন-শৃংখলা সমুন্নতকরণ, জননিরাপত্তা বিধান ও জনবান্ধব পুলিশী ব্যবস্থা নিশ্চিত করতে সার্বক্ষণিক নিরলসভাবে কাজ করে চলেছে টিম নওগাঁর প্রতিটি সদস্য।

এছাড়াও নওগাঁ জেলাবাসীর সার্বিক সহযোগিতার কারণে টিম নওগাঁর পক্ষে সফলভাবে দায়িত্ব পালন করা সম্ভব হয়েছে। এমন অর্জনে নওগাঁর সচেতন ও সুধী মহল পুলিশ সুপার ও টিম নওগাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই