তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নববধূসহ ২জনের লাশ উদ্ধার

ভালুকায় নববধূসহ ২জনের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
ভালুকায় পৃথক ঘটনায় এক নববধূসহ ২জনের লাশ থানা পুলিশ উদ্ধার করেছে। দুটি ঘটনা ঘটেছে (১২ অক্টোবর) মঙ্গলবার ভোরে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, স্থানীয় এসসি কটন মিলে ইসরাফিল (২২) ও ফারজানা আক্তার(১৮) চাকুরি করতো সেই সুবাধে তাদের দুজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৯সেপ্টেম্বর উপজেলার কাচিনা গ্রামের ইসরাফিল নোটারি পাবলিকের মাধ্যমে ফারজানাকে বিয়ে করেন। মঙ্গলবার ভোরে ইসরাফিল কর্মস্থলে চলে যান। সকাল ৮টার দিকে ইসরাফিলের ছোট বোন স্বর্ণ(৭) তার ভাবিকে নাস্তা খাওয়ার জন্য ডাক দিতে গেলে সে গিয়ে দেখে তার ভাবি ফাঁসিতে ঝুলছে। থানায় খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এ ঘটনায় ফারজানার স্বামী বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেন।

ভালুকা মডেল থানার এস,আই রেজাউল করিম জানান,স্বামীর অনুপস্থিতিতে ফারজানা তার নিজের উড়না দিয়ে বসত ঘরের আড়ার সাথে ফাঁসিতে আত্নহত্যা করে। আত্নহত্যার কারণ জানা যায়নি।

অপর দিকে উপজেলা ভরাডোবা গ্রামের বাসিন্দা আতিকুল ইসলামের ছেলে মোকারেম(২৫) সোমবার রাতের কোনো এক সময় প্রতিবেশী তাফাজ্জলের পরিত্যক্ত ঘরের আড়ার সাথে রশি দিয়ে আত্নহত্যা করেন। সকালে গিয়ে মোকারেমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়া হয়।  পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

ভালুকা মডেল থানার পরিদর্শক(তদন্ত) জাহাঙ্গীর আলম জানান,নিহতদ্বয়ের লাশ দুটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ সব ঘটনায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই