তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে হতদরিদ্রের মাঝে বস্ত্র বিতরণ

নান্দাইলে আলোর সন্ধান সোসাইটির শুভ সূচনা ও অর্ধ শতাদিক হতদরিদ্রের মাঝে বস্ত্র বিতরণ
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মঙ্গলবার আলোর সন্ধান সোসাইটির উদ্যোগে ৫০জন অসহায় হতদরিদ্র নারী-পুরুষদের মাঝে শাড়ী, লুঙ্গী ও থ্রী পিছ বিতরণ করা হয়।

চন্ডীপাশা ইউনিয়নের নিজ বানাইল গ্রামের কাজল শেখ এর বাড়িতে অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার মড়লের সভাপতিত্বে ও আলোর সন্ধান সোসাইটির সাধারণ সম্পাদক আজিজুর রহমান ওয়াসিমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন আলোর সন্ধান সোসাইটির সভাপতি জাহাঙ্গীর আলম, সহ সভাপতি শমসের ভুইয়া, ময়মনসিংহ জেলা ফুটবল দলের বর্তমান ক্যাপ্টন মনজিল মড়ল, অর্থ সম্পাদক মৌলানা আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, সহ সাংগঠনিক নাঈম সহ প্রমুখ।

সংগঠনের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, আলোর সন্ধান সোসাইটির মাধ্যমে গ্রামের অসহায়, হতদরিদ্র ও এতিমদের পাশে থেকে কাজ করা এবং গ্রামের রাস্তা, কালভাট সহ সকল উন্নয়নমূলক কাজে অংশগ্রহন করে সাহায্য করাই আমাদের এই সংগঠনের মূল লক্ষ্য। এটা একটি অরানৈতিক সংগঠন। এখানে কোন রাজনৈতিক পরিবেশ তৈরি করা হবে না। এসময় আবদুল মান্নান মড়ল, হাসেম ভূইঁয়া, এহব আলী মড়ল, ডা: মোসলেম আলী, ফিরোজ আলী মড়ল, লোকমান মিয়া উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই