তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস

রাণীনগরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে “মুজিববর্ষের প্রতিশ্রুতি জোরদার করি দুর্যোগ প্রস্তুতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও সিসিপির ৫০বছর পূর্তি উদযাপন করা হয়েছে। বুধবার উপজেলা প্রশাসন দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচি গ্রহণ করে।কর্মসূচির প্রথমেই একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান স্থান পদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সহকারি কমিশনার (ভ’মি) রাশেদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমাজসেবা কর্মকর্তা মাহবুবুল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, বরেন্দ্র উন্নয়ন কর্মকর্তা ফারুক হোসেন, জনস্বাস্থ্য বিভাগের উপ-সহকারি প্রকৌশলী ইকরামুল বারী, প্রাণী সম্পদ বিভাগের কর্মকর্তা ডা: মো: শরিফ উদ্দিন মন্ডল, ফায়ার সার্ভিসের কর্মকর্তা প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন বিভিন্ন দুর্যোগ ও দুর্যোগে গৃহিত পদক্ষেপ সম্পর্কে আমাদেরকে ভালো ভাবে জানতে হবে। তবেই বিভিন্ন দুর্যোগের সময় প্রস্তুতি গ্রহণ যেমন সহজ হবে তেমনি ভাবে আমরা ক্ষয়ক্ষতি থেকেও অনেকটাই রক্ষা পাবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই