তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত

গৌরীপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
‘দুর্যোগ ঝুকি হ্র্রাসে কাজ করি একসাথে, মুজিব বর্ষের প্রতিশ্রুতি জোরদার করি দূর্যোগ প্রস্তুতি " এই শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের গৌরীপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস ২০২১ পালিত হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর)  দুপুরে  উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে র‌্যালি করা হয়। পরে উপজেলা পরিষদ পাবলিক হল মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার আবু রায়হানের সঞ্চালনায় আলোচনা  সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, রামগোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার, মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ,  জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল মান্নান, ইউপি সচিব আব্দুল আওয়াল, মোঃ লিটন মিয়া, সুজন মিয়া, আবুল কাশেম, তোবারক হোসেনসহ উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই