তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জেলেদের মাঝে চাল বিতরণ উদ্বোধন

তজুমদ্দিনে জেলেদের মাঝে চাল বিতরণ উদ্বোধন করেন এমপি শাওন
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
নিরাপদ মাছে ভরবে দেশ-মুজিব বর্ষে বাংলাদেশ এই প্রতিপাদ্যে ভোলার তজুমদ্দিনে ইলিশের প্রধান প্রজনন মৌসুমে ইলিশ আহরণ নিষিদ্ধ সময়ে জেলেদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ৯টায় পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উপজেলার শম্ভুপুর ইউনিয়নে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এই ইউনিয়নে ১হাজার ৭শত ৬৫ জন জেলের মাঝে ২০ কেজি করে ২০২১-২০২২ অর্থ বছরের প্রধান প্রজনন মৌসুমে ইলিশ আহরণ, নিষিদ্ধ সময়ে মানবিক খাদ্য সহায়তার আওতায় বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা মরিয়ম বেগম, উপজেলা আ’লীগ সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর বেগম শিলা, ইউপি চেয়ারম্যান মোঃ রাসেল, উপজেলা মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আমির হোসেন, থানা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক প্রমুখ।

অপরদিকে দুপুর ১২ টায় চাঁদপুর ইউনিয়নে নিবন্ধীত ৭ হাজার ৩শত ১০ জেলের মধ্যে ৬ হাজার ৭শত ৭১ জেলের মাঝে এই বিশেষ বরাদ্ধের ভিজিএফ’র চাল বিতরণের কার্যক্রমের উদ্বোধন করেন তজুমদ্দিন উপজেলা নির্বাহি কর্মকর্তা মরিয়ম বেগম।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর ইউপি চেয়ারম্যান এ কে এম শহিদুল্যাহ কিরন, তদারকী কর্মকর্তা ও উপজেলা দারিদ্র বিমোচ কর্মকর্তা মনোরঞ্জন দে, ইউপি সদস্য তৈয়বুর রহমান মাষ্টার, তজুমদ্দিন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা প্রমুখ। ৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর মোট ২২ দিন ইলিশ প্রজনন মৌসুমে মেঘনা সকল প্রকার মাছ শিকার নিষিদ্ধ করে সরকার। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই