তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই

নান্দাইলে মোটরসাইকেল আরোহীকে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নিভৃত পল্লীতে এক মোটরসাইকেল আরোহীকে মারধর করে নগদ টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনার গুরুতর অভিযোগ পাওয়া গেছে।

নান্দাইল মডেল থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানাগেছে, নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা হাজী আব্দুল মোতালেব ভুইয়ার পুত্র মোঃ মিজান উদ্দিন মঙ্গলবার (১২ই অক্টোবর) হাটশিরা বাজার থেকে মোটর সাইকেলযোগে নিজ বাড়ি যাওয়ার পথে খয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যাওয়া মাত্র পূর্ব শত্রুতার আক্রোশে রাজাপুর গ্রামে আবু সাঈদ, নাগপুর গ্রামের ইসমাহিল, আকাশ ও লিয়াকত আলী উক্ত মোটর সাইকেল আরোহী মিজান উদ্দিনের পথ রোধ করে তাকে শারীরিকভাবে মারধর করে নগদ ১ লাখ টাকা ও একটি ভিভো-১৮২০ মডেলের এন্ড্রয়েড মোবাইল জোরপূর্বক কেড়ে নিয়ে যায় এবং তাঁর প্রাণনাশের চেষ্টা করে। উক্ত ঘটনায় মিজান উদ্দিন বাদী হয়ে নান্দাইল মডেল থানায় উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করে। #   



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই