তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ১১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার-৪

শ্রীপুরে ১১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার-৪
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
গাজীপুরে শ্রীপুরে গোপন সংবাদের ভিত্তিতে ১১২পিস ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার গভীর রাতে উপজেলার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মাওনা উড়াল সেতুর উত্তর পাশ থেকে শ্রীপুর থানার এসআই মামুনুর রশীদ ও এসআই সজীব হাসান তাদেরকে গ্রেফতার করে। পরে তাদের  দেহতল্লাশি করে ৩৩ হাজার ৬’শ টাকা মূল্যের ১’শ ১২পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার কেওয়া পূর্বখন্ড গ্রামের হেলাল উদ্দিনের ছেলে জীবন মিয়া (২২), পার্শবর্তী কপাটিয়া পাড়া গ্রামের শাহ আলমের ছেলে মাহফুজ আলম ফয়সাল (২১), ময়মনসিংহ জেলার ইশ্বরদী থানার বরাইবাড়ি গ্রামের মোছলেম উদ্দিনের ছেলে হাবিবুল্লা (১৬) এবং নেত্রকোনা জেলার পূর্বধলা থানা এলাকার কছুমুদ্দিনের ছেলে রাকিব (১৪)।

শ্রীপুর থানার অফির্সাস ইনর্চাজ (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান,মাওনা উড়াল সেতুর নীচে মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে চার ব্যক্তিকে গ্রেফতার করে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মামুনুর রশিদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন। আসামীরা র্দীঘদিন ধরে চুরি ও ছিনতাই কাজে জড়িত ছিল। গ্রেফতারকৃত আসামীদেরকে বুধবার দুপুরে আদালতে প্রেরণ করে রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই