তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চিরবিদায়,গাংগাইল ইউনিয়ন আ,লীগের সভাপতি

চিরবিদায় নিলেন গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী বাবুল
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক কাজী আতাউল করিম বাবুল পৃথিবী থেকে চিরবিদায় নিলেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সবাইকে কাঁদিয়ে বৃহস্পতিবার (১৪ই অক্টোবর) সাড়ে ৮ ঘটিকার সময় ঢাকার এমজেডএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫৮ বছর। তিনি এক কন্যা, দুই পুত্র সন্তান, স্ত্রী সহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার এশার নামাজ বাদ নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাযা’র নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাঁর লাশ দাফন করা হয়েছে।

তাঁর এই অকাল মৃত্যুতে নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া সহ নান্দাইল প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি নান্দাইল শাখার সাংবাদিক নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য গত ১০ দিন যাবত তাঁর (কাজী বাবুল) শরীরে হিমোগ্লোবিনের পরিমাণ হ্রাসে গুরুতর অসুস্থতায় ভোগছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই