তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

তজুমদ্দিনে স্বেচ্ছাসেবকদলের আয়োজনে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে ভোলার তজুমদ্দিনে উপজেলা স্বেচ্ছাসেবকদলের আয়োজনে অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ করা হয়েছে।আজ শনিবার জোহর বাদ তজুমদ্দিন আড়ালিয়া জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া মুনাজাত পরিচালনা করেন স্ব স্ব মসজিদে ঈমামগণ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদল সভাপতি নাছির উদ্দিন ভূট্টো, যুগ্ম-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির পাং, উপজেলা স্বেচ্ছাসেবকদল সভাপতি (ভারপ্রাপ্ত) ও ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি মহসিন, ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সহ সম্পাদক মোঃ সামছুদ্দিন, স্বেচ্ছাসেবকদল নেতা হেলাল উদ্দিন লিটন, কামাল মোল্লা, নান্নু মিয়া, বাচ্চু কাজি, মিজান পিটার, জয়নাল আবদীন বাবলু, জসিম উদ্দিন কাজী, ওমর ফারুক, মো. শিবির, মোঃ নুরুউদ্দিন, মোঃ জসিম পাটওয়ারী, নয়ন, মোঃ জামাল সিকদার, যুবদলনেতা মিল্লাদ পাটওয়ারী, তজুমদ্দিন সরকারী কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আল নোমান, মিরাজ হোসেনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই