তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রতিষ্ঠা বার্ষিকী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

নান্দাইলে আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইলে অন্যতম সামাজিক সংগঠন ‘মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে এবং সে উপলক্ষ্যে দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। শনিবার (১৬ই অক্টোবর) মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের উপদেষ্ঠা সাবেক ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেণুর সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে কেক কাটার মাধ্যমে অত্র সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

প্রধান অতিথি সংসদ সদস্য মো.আনোয়ারুল আবেদীন খান তুহিন অনুষ্ঠানে পৌছিলে প্রধান অতিথি সহ সকল অতিথিবৃন্দদেরকে ফুলেল শুভেচ্ছা জানায় সংগঠনের নেতৃবৃন্দ। পরে আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল ব্যাগ ও খাতা-কলম বিতরণ করেন অতিথিবৃন্দ। বিতরণপূর্ব সংগঠনের সাধারন সম্পাদক মো. আশরাফুজ্জামান রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।

এছাড়া বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পৌর মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাহফুজুল হক, উপদেষ্ঠা সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, সাংবাদিক আলম ফরাজী, ছাত্রলীগ নেতা রাজু আহম্মেদ দিনার, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, সংগঠনের সভাপতি নেছার আহম্মেদ তুষার, ছাত্রী বিষয়ক সম্পাদক রাবেয়া আক্তার মিম, সিনিয়র-সহ-সভাপতি হাসান ভূইয়া হৃদয়, সহ-সভাপতি দিদারুল ইসলাম আকন্দ আশিক প্রমুখ। এসময় মরহুম আব্দুল জলিল ফাউন্ডেশনের উপদেষ্ঠা বিশিষ্ট লেখক ও কলামিস্ট সাইদুর রহমান, উপদেষ্ঠা বিশিষ্ট সমাজ সেবক জাকির হোসেন ভূইয়া সহ ছাত্র-ছাত্রীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই