তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্বতন্ত্র প্রার্থী রাঙ্গার মোটরসাইকেল শোভাযাত্রা

৩নং গোনা ইউপি নির্বাচন
রাণীনগরে ফাটাকেস্ট স্বতন্ত্র প্রার্থী রাঙ্গার মোটরসাইকেল শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
আগামী ১১নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁর রাণীনগর উপজেলার ৩নং গোনা ইউনিয়ন পরিষদের নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করছেন আব্দুল আরিফ রাঙ্গা। তিনি প্রতিদিনই ইউনিয়নের বিভিন্ন এলাকা ও গ্রামে গ্রামে নির্বাচনী প্রচার কাজ চালিয়ে আসছেন। বিশেষ করে এলাকার মা ও বোনদের কাছে তিনি ভোট প্রার্থনা করছেন।

তারই ধারাবাহিকতায় ইউনিয়নবাসীকে আরো জোড়ালো ভাবে বিষয়টি জানান দেওয়ার লক্ষ্যে রাঙ্গার জন্য ইউনিয়নবাসী এক বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রার আয়োজন করেন। শনিবার বিকেলে ইউনিয়নের বেতগাড়ী বাজারে সকল শ্রেণিপেশার কয়েকশত ব্যক্তি রাঙ্গাকে ভালোবেসে স্বেচ্ছায় নিজ নিজ মোটর সাইকেল নিয়ে সমবেত হন। এরপর সেখান থেকে শোভাযাত্রাটি ইউনিয়নের গোনা, কোচপাড়া, পিরেরা, লক্ষ্মীপুরসহ ইউনিয়নের প্রধান প্রধান স্থান প্রদক্ষিন করে।

শোভাযাত্রার সময় বিভিন্ন স্থানে সংক্ষিপ্ত পথসভায় আব্দুল আরিফ রাঙ্গা বলেন, এই ইউনিয়নবাসী আমাকে অনেক ভালোবাসেন। ইউনিয়নবাসী জানেন আমার অর্থ নেই কিন্তু তাদের জন্য আমার হৃদয়ে ভালোবাসা আছে। এই ভালোবাসার জন্যই আমি ফাটাকেস্ট হিসেবে পরিচিতি পেয়েছি। ইউনিয়নবাসী আমাকে কাজের মাধ্যমে চেনেন। কারণ আমি সবসময় তাদের পাশে থাকার চেস্টা করেছি। কারো উপকার করতে না পারলেও অপকার করিনি বরং সৎ পরামর্শ দিয়েছি। ইউনিয়নবাসী যখন যেভাবে আমাকে ডেকেছেন আমি তাদের ডাকে সাড়া দেওয়ার চেস্টা করেছি। আর এই কারণে এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তার সৃষ্টি হয়েছে। আরো কাছে গিয়ে ইউনিয়নবাসীর ঘরে ঘরে সর্বোচ্চ সেবা পৌছে দিতে আমি এই নির্বাচনে অংশগ্রহণ করছি। আমার বিশ্বাস এলাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে ও উৎসবমূখর পরিবেশে আমাকে ভোট দিয়ে আগামী ১১নভেম্বরে চেয়ারম্যানের বিজয়ী মালা আমার গলায় জড়িয়ে দিবেন। কারণ মানুষ এখন বুঝতে শিখেছে। ধোকাবাজদের শাসন থেকে বাঁচতে তারা যোগ্য ব্যক্তি হিসেবে আমাকেই ভোট দিবেন ইনশাল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই