তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় ৫দফা দাবীতে বিসিপিআরটির মানববন্ধন

নওগাঁর মান্দায় ৫দফা দাবীতে বিসিপিআরটির মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
নওগাঁর মান্দায় আলোচনা সভা, কেক কাটা এবং মানববন্ধনের মধ্যদিয়ে বাংলাদেশ সেলফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন (বিসিপিআরটিএ) উপজেলা কমিটির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার মান্দা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি সামসুল আলম।

উপজেলা পরিষদের সামনে মানববন্ধন শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বনিক সমিতি সভাপতি আখতারুজ্জামান, সিসিডিবি মান্দা ইয়ুথ প্রজেক্ট ম্যানেজার নুসরাত জাহান, সহঃম্যানেজার একরামুল হক, ফিল্ড ম্যানেজার রিপন হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন।

মানববন্ধনে উপজেলা শাখার সভাপতি সামসুল আলম বাংলাদেশ মোবাইল ফোন মেরামত পেশা দ্বারা সংগঠিত অপরাধ বন্ধে আইনশৃঙ্খলা বাহিনী ও সরকারের সহযোগীতার পাশাপাশি পেশার স্বীকৃতি, কারিগরী শিক্ষার সুযোগ, প্রতিটি জেলায় আরপিএল শাখাসহ ৫দফা দাবি জানান।

উপজেলা শাখার শিক্ষা সম্পাদক আব্দুল মজিদ রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন, অনিক হাসান, সাধারণ সম্পাদক মামনুর রশিদ, সহ-সাধারণ সম্পাদক সামাউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী বক্তব্য রাখেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই