তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে সহপাঠীদের হামলায় আহত ১

সখীপুরে সহপাঠীদের হামলায় আহত ১
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
টাঙ্গাইলের সখীপুরে সহপাঠীদের হাতুড়ি পেটায় গুরুতর আহত স্কুল ছাত্র রোকন খান (১৫) কে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যায় পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মিলপাড় এলাকার হাওয়া বেগমের বাসায় কাছে ডেকে নিয়ে ওই শিক্ষার্থীর উপর হামলা করে সহপাঠীরা। রোকনের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে  তাকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। তার মাথায় ৯টি সেলাই করা হয়েছে। রোকন ওই ওয়ার্ডেরআমির আলী খানের ছেলে এবং সখীপুর পিএম পাইলট স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় হামলাকারীদের নামে সখীপুর থানায় মামলা করা হবে বলে জানান রোকনের বড় ভাই  হাতেম খান।

জানা যায় , সপ্তাহ খানেক আগে সহপাঠী নাহিদের সাথে  শ্রেণিকক্ষে বই হারানোর বিষকে কেন্দ্র করে কথা কাটাকাটি  হয় রোকনের।  এক সপ্তাহ পর ১৬ অক্টোবর শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সহপাঠী   নাহিদ হাসান (১৫) , টাঙ্গাইল সৃষ্টি শিক্ষা পরিবারের ছাত্র পৌরসভার ৭নম্বর ওয়ার্ড এলাকার সাঈম  হাসান (১৭) এবং ৬নং ওয়ার্ডের মুন্না সিকদারের ছেলে  মেহরাব সিকদার (১৮)  ৫নং ওয়ার্ডের জামতলা এলাকার রাকিব (১৮)   বেড়ানোর কথা বলে বাড়ি থেকে ডেকে  নিয়ে যায়। পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মিলপাড় এলাকার হাওয়া বেগমের বাসার কাছে  পৌঁছলে   হাতুড়ি দিয়ে  রোকনের  মাথায় এলোপাথারীভাবে আঘাত করতে থাকে তারা। পরে  রোকনের আত্মচিৎকারে  স্থানীয়রা  তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায়  সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে  ভর্তি করে। হামলাকারীরা সখীপুর পৌরসভার জুনিয়র এফসি ক্লাব’র সদস্য বলে জানা যায়।

সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রাজিয়া সুলতানা  আহত রোকনের মাথায় গুরুতর জখম এবং ফেটে যাওয়া স্থানে ৯টি সেলাই দেওয়া হয়েছে বলে জানান।রোকনের বড় ভাই  হাতেম খান হামলাকারীদের নামে সখীপুর থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূইয়া বলেন, এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই