তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ক্যান্সার আক্রান্ত শিশু চিকিৎসা দায়িত্ব নিলেন ইউপি সদস্য

মনপুরা ক্যান্সার আক্রান্ত শিশু চিকিৎসা দায়িত্ব নিলেন ইউপি সদস্য কাদের মিয়া
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
মরণঘাতী ব্লাড ক্যান্সারে আক্রান্ত ভোলার মনপুরা উপজেলায় দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের বাসিন্দা বাক প্রতিবন্ধী জাকির হোসেন ও জোৎসনা দম্পতির ছেলে আল-আমীন(১০)।দীর্ঘদিন মরণঘাতী ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে আল-আমীন।এমত অবস্থায় চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মনপুরা ৪নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদ্য নির্বাচিত ইউপি সদস্য আবদুল কাদের মিয়া।ক্যান্সারের সঙ্গে লড়াই করা আল-আমীন মনপুরা দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের জুলফিকার আলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।

জানতে চাইলে ইউপি সদস্য কাদের মিয়া বলেন, আমার ওয়ার্ডের বাসিন্দা প্রতিবন্ধী জাকির হোসেনের বড় ছেলে আল-আমীন দীর্ঘদিন ব্লাড ক্যান্সারে ভুগছেন। তাদের আর্থিক অবস্থা দূর্বল হওয়া আল -আমীনের উন্নত চিকিৎসা করাতে পারছে না। তাই আমি আমার পক্ষ থেকে উন্নত চিকিৎসার জন্য  ৫০হাজার টাকা প্রদান করি। এবং তার চিকিৎসার দায়িত্ব আমি নিয়েছি বলে প্রতিশ্রুতি দিয়েছি।

বৃহস্পতিবার ১৫(অক্টোবর) বেলা ২টায় উন্নত চিকিৎসার জন্য আল-আমীন কে ঢাকায় নেওয়া হয়েছে বলে জানান জোৎনা বেগম। ঢাকা মেডিক্যাল হসপিটালে তাকে এখন ভর্তি করানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই