তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর রিটার্নিং অফিসারের মতবিনিময়

কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে সাংবাদিকদের সাথে রিটার্নিং অফিসারের মতবিনিময়
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে সাংবাদিকদের সাথে আইনশৃঙ্খলা ও আচরণবিধি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা নির্বাচন অফিসের কক্ষে অনুষ্ঠিত মতবিনিয় সভায় বক্তব্য রাখেন গাজীপুর জেলা নির্বাচন অফিসার ও কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে রিটার্নিং অফিসার কাজী ইস্ত্মাফিজুল হক আকন্দ।

এসময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা নির্বাচন অফিসার ও পৌরসভা নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার এ.এম শামসুজ্জামান। মতবিনিয় সভায় বক্তব্য রাখেন,কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন, সহ-সভাপতি মোঃ ইউনুস আলী, কালিয়াকৈর প্রেসক্লাবের সাবেক সভাপতি সরকার আব্দুল আলিম,সাধারণ সম্পাদক মেহেদি হাসান মাহবুব, একুশে টেলিভিশনের সাংবাদিক অপুর্ব রায়, সাংবাদিক নাজমুল হাসান, মোঃ জিলস্নুর রহমান, মোঃ সোহেল মিয়া,আশিকুর রহমান আশিক,আবু হানিফ হিরা, মোঃ জাহাঙ্গীর আলম প্রমূখ।

প্রসঙ্গত আগামী ২৮ নভেম্বর কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকাল ৪ঘটিকা পর্যন্ত্ম ইলেক্ট্রনিক(ইভিএম) ভোটিং মেশিনের মাধ্যমে একটানা ভোট গ্রহণ চলবে। ২ নভেম্বর রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ৪ নভেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর। কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে ৪৮হাজার ৫০১ জন পুরম্নষ ও ৪৬ হাজার ৯৩৪ জন মহিলা ভোটার ভোট প্রদান করবেন।#







সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই