তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইসলামী ব্যাংক,র এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

ভালুকায় ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক,র এজেন্ট ব্যাংকিং উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
১৮ অক্টোবর দুপুরে ভালুকার বড় কাশর বাজারে ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। বড় কাশর বাজার বি জে এম তোতা সুপার মার্কেটে মেসার্স বেলাল এন্টারপ্রাইজের অধীনে এজেন্ট ব্যাংকিং এর উদ্বোধন করেন ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর জোনাল হেড খন্দকার শামীম আহম্মেদ।

এ সময় উপস্থিত ছিলেন ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড মাষ্টারবাড়ী শাখা ব্যবস্থাপক সাইমন পাশা, টিএম টেক্সষ্টাইল এন্ড গার্মেমেন্টস ফারাবী প্রধান নির্বাহী আহম্মেদ দুর্জয়, সমাজ সেবক হাজী বেলাল ফকির, ইউপি সদস্য জহিরুল হক বিল্লাল, সাবেক ইউপি সদস্য হারুন অর রশীদ, সমাজ সেবক সিদ্দিকুর রহমান, ওয়ার্ড আ’লীগ সভাপতি রুবেল সরকার,স্বেচ্ছা সেবক লীগ সভাপতি মহিউদ্দীন আল খোকন, সাধারণ সম্পাদক আজিজুল হক মিন্টু, যুবলীগ সভাপতি নাছির মাষ্টার প্রমুখ ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই