তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শেখ রাসেল দিবস উদযাপিত

ভালুকায় শেখ রাসেল দিবস উদযাপিত
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন করা হয়েছে। ভালুকা উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পণের মধ্যদিয়ে দিনব্যাপী নানা কর্মসূচিতে শেখ রাসেলের জন্মদিন উদযাপন করা হচ্ছে।

আজ(১৮ অক্টোবর) সোমবার সকালে উপজেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে শেখ রাসেলের প্রতিকৃতিতে ভালুকা উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা আব্দুল্লা আল বাকিউল বারী’র সভাপতিত্বে ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,ভাইসচেয়াম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইসচেয়ারম্যান শেলিনা রশিদ,উপজেলা কৃষি অফিসার জেসমিন জাহান,যুব উন্নয়ন অফিসার মোস্তফা কামাল,মুক্তিযোদ্ধা মোস্তফা খান সহ উপজেলা প্রশাসনের বিভাগীয় কর্মকতাবৃন্দ উপস্থিত থেকে শেখ রাসেল ”দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস” এই স্লোগানকে ধারণ করে পুষ্পস্তবক অর্পণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই