তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নানা আয়োজনে নওগাঁয় শেখ রাসেল দিবস পালন

নানা আয়োজনের মধ্যদিয়ে নওগাঁয় শেখ রাসেল দিবস পালন
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
নানা আয়োজনের মধ্যদিয়ে এই প্রথম নওগাঁয় শেখ রাসেল দিবস পালন করা হয়েছে। দিবস উপলক্ষে সকল সরকারি, আধা-সরকারি, বেসরকারিসহ সকল প্রতিষ্ঠান দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচির আয়োজন করে। তারই ধারাবাহিকতায় দিবস উপলক্ষ্যে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) আলোচনা সভা, দোয়া মাহফিল, দুস্থ-দরিদ্র ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরনের আয়োজন করে।

সোমবার দুপুরে রিকের নওগাঁ সদর ও নওগাঁ এরিয়া অফিসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন। রিকে'র নওগাঁ এরিয়া ম্যানেজার আবুল হোসেনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন আইনজীবী এসএম আলমগীর হোসেন, রিকের সদর শাখা ব্যবস্থাপক তারেক মনোয়ার, প্রোগ্রাম অফিসার ইউসুফ আলী, ঋণ কর্মকর্তা সোহাগ শেখ, হিসাব রক্ষক আলমগীর হোসেন প্রমূখ। পরে শেখ রাসেলসহ বঙ্গবন্ধুর পরিবারের নিহত সকল সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত এবং এতিম শিশুদের মাঝে খাবার বিতরন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই