তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আ.লীগের সম্প্রীতি রক্ষা দিবস পালন

রাণীনগরে আওয়ামীলীগের সম্প্রীতি রক্ষা দিবস পালন
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে দলীয় কর্মসূচির অংশ হিসেবে সম্প্রীতি রক্ষা দিবস পালন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল বলেছেন সকল ধর্মের মানুষের বসবাসের শান্তিপূর্ন দেশ বঙ্গবন্ধুর স্বপ্নের এই লাল সবুজের বাংলাদেশ।

ধর্ম যার যার কিন্তু দেশ সকলের এই কথাটির প্রতি আমাদের সকলের পূর্ন আস্থা ও বিশ্বাস স্থাপন করে জননেত্রী শেখ হাসিনার শান্তির বার্তাকে প্রতিটি ঘরে ঘরে পৌছে দিতে হবে। আমাদের শান্তির দেশে অশান্তি সৃষ্টি করতে একশ্রেণির মানুষ কাজ করে আসছে। বর্তমান সরকারের ভাবমূর্তি নষ্ট করতে ওই মহল উঠেপড়ে লেগেছে। তবে যতদিন জননেত্রী শেখ হাসিনা বেচে আছেন ততদিন ওই কুচক্রী মহলের মন্দ স্বপ্ন ও আশাকে আমরা বাস্তব হতে দিবো না। এই জন্য আমাদেরকে বঙ্গবন্ধুর আদর্শ ও নীতি থেকে বিচ্যুত হওয়া যাবে না।

সারাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতন, লুটপাট, অগ্নিসংযোগ ও মারপিটের ঘটনার প্রতিবাদে দেশব্যপী আওয়ামীলীগের গৃহিত কর্মসূচীর অংশ হিসেবে উপজেলা আওয়ামীলীগ এই কর্মসূচীর আয়োজন করে। কর্মসূচির শুরুতেই মঙ্গলবার উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে তা উপজেলার বিভিন্ন স্থান প্রদক্ষিন শেষে কার্যালয়ে এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল বারী মোল্লা, সম্পাদক আব্দুর রউফ দুলু, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই