তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে যথাযথ মর্যাদায় ঈদে মিলাদুন্নবী উদযাপন

কালিয়াকৈরে যথাযথ মর্যাদায় ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে আহলে সুন্নাত ওয়াল জামাত ও বাংলাদেশ পীর-মাশায়েখ সংগঠনের উদ্যোগে যথাযথ মর্যাদায় ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে(২০ অক্টোবর) কালিয়াকৈর বাস টার্মিনাল চত্বর থেকে জশনে জুলুশ বের হয়। জশনে জুলুশের উদ্বোধন করেন কালিয়াকৈর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসী) মনোয়ার হোসেন চৌধুরী।শুভাযাত্রাটি ঢাকা-টাঙ্গাইল মহা সড়ক সহ কালিয়াকৈর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার বাস টার্মিনাল চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন, গাউসুল আজম বৈরাবরী সুলতানিয়া পাক দরবার শরীফের গদিনিশিন পীর আব্দুল আলীম অভি আল- কাদরী আল বৈরাবরী , মুর্শিদ নগর পাক দরবার শরীফের পীর সাহেব সায়্যেদুল মাওলা আব্দুল হাকিম জিহাদী, মৌলভী আমিনুল ইসলাম পীর সাহেব,কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মাই টিভির কালিয়াকৈর প্রতিনিধি সাংবাদিক আজিজুর রহমান আজিজ এবং ধর্ম বিষয়ক সম্পাদক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার কালিয়াকৈর প্রতিনিধি সাংবাদিক মীর সোহেল মিয়া,কুন্দা ঘাটা দরবারের পীর আবু তায়েব মৃধা কুতুবদিয়া দরবারের  আজিবর পীর সাহেব, মির্জাপুর পাক দরবার শরীফের পীর মনির  চিশতী, ইসলামীক ফাউন্ডেশনের আবু জাফর,বরিয়াবর দরবার ভক্ত মুয়াজ্জেম হোসেন সহ রাসুল প্রেমিক জনতা উপস্থিত ছিলেন। পরে মিলাদ কিয়াম শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন বৈরাবর দরবারের ভক্ত মুফতি নুরুল ইসলাম ।পরে মিষ্টি বিতরণ মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই