তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ৪৫ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

শ্রীপুরে ৪৫ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুরে মাদকসহ সাফায়েতুল ইসলাম (৩৬) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২০ অক্টোবর )  রাত সোয়া নয়টার দিকে উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের সাটিয়াবাড়ি এলাকার ডার্ড কম্পোজিট এর ডরমেটরী বিল্ডিংয়ের চতুর্থতলার একটি কক্ষ থেকে এস.আই মাজহারুল ইসলাম তাকে গ্রেফতার করে। এ সময় তার দেহ তল্লাসী করে ১০০ গ্রাম গাঁজা ও ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

গ্রেফতারকৃত সাফায়েতুল ইসলাম ঢাকা জেলার সাভার থানার নিরিবিলি ফাল্গুনী হাউজিং এলাকার হারুন অর রশিদের ছেলে। সে স্থানীয় ডার্ড কম্পোজিট কারখানার মানব সম্পদ বিভাগের উপমহা-ব্যবস্থাপক পদে কর্মরত।

শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ ভূইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজাবাড়ি  ইউনিয়নের সাটিয়াবাড়ি এলাকায়  অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ওই যুবকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই