তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খারুয়া ইউনিয়নে আওয়ামীলীগের তৃণমূল সভা

খারুয়া ইউনিয়নে আওয়ামীলীগের তৃণমূল সভায় ৫জন চেয়ারম্যান পদের জন্য মনোনিত     
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১১নং খারুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে খারুয়া বাজার দলীয় কার্যালয়ে ২৩ অক্টোবর তৃণমূল আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন (এমপি), যুগ্ন আহবায়ক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল ও নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শরাফ উদ্দীন ভূইয়া। তৃণমূলের প্রত্যক্ষ সমর্থনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী  বাচাই করা হয়।

তৃণমূলে সমর্থন পেয়েছেন সাবেক ছাত্রলীগ বর্তমান ইউপি চেয়ারম্যান মোঃ কামরুল হাসনাত ভূইঁয়া মিন্টু, আওয়ামীলীগ নেতা মানিক সরকার, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ সোহরাব উদ্দিন সহ ৫জন। এই তালিকা জেলা আওয়ামীলীগ ও আওয়ামীলীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে প্রেরণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই