তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ইউ,পি নির্বাচনে নৌকার মাঝি মনোনীত

কালিয়াকৈরে ইউ,পি নির্বাচনে ৭ নৌকার মাঝি মনোনীত
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশিদের সর্বাত্নক প্রচেষ্টা , লবিং ও তৎবির প্রতিযোগিতায় চুড়ান্ত ভাবে নৌকার মাঝি হিসেবে ৭ জন প্রার্থী মনোনীত হয়েছেন । পাশাপাশি আওয়ামীলীগের  রাজনৈতিক  অনেক ত্যাগী নেতা-কর্মীরা মনোনয়ন না পেয়ে ক্ষুব্ধ ও হতাশ হয়ে পড়েছে ।

উপজেলার ৯টি  ইউনিয়নের মধ্যে ৭টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে । দুইটি ইউনিয়নের মধ্যে  শ্রীফলতলী  ও মৌচাক  ইউনিয়নে সীমানা জটিলতার কারণে নির্বাচন স্থগিত রয়েছে । আওয়ামীলীগের  চুড়ান্ত  মনোনয়নে ৭টি ইউনিয়ন পরিষদের দলীয় প্রার্থী  ও নৌকার মাঝি হিসেবে মনোনীত ব্যক্তিরা হলেন , সুত্রাপুর ইউনিয়ন মো. সুলতান আহমেদ মোল্লা , চাপাইর ইউনিয়ন লায়ন মো. আহসান হাবিব , ঢালজোড়া ইউনিয়ন ঃ মো. ইদ্রিসুর রহমান , বোয়ালী ইউনিয়ন মো. শাহাদত হোসেন , আটাবহ ইউনিয়ন কে.এম. ইব্রাহীম খালিদ , মধ্যপাড়া ইউনিয়ন মো. আতাউর রহমান , ফুলবাড়ীয়া ইউনিয়ন এড. শাহআলম সরকার । দলীয় মনোনয়ন পাওয়ায় প্রার্থীরা মনোনয়ন বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন । অপরদিকে কর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ ও স্বতঃস্ফুর্ত ভাবে উল্লাস প্রকাশ করেছেন ।

উপজেলা নির্বাচন কমিশন সুত্র জানায় , ইউ,পি চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন পত্র জমা দেয়ার সর্বশেষ তারিখ ২ নভেম্বর , যাচাই- বাছাই ৪ নভেম্বর , বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ৫ নভেম্বর ,প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর । প্রতীক বরাদ্ধের তারিখ ১২ নভেম্বর। নির্বাচন ও  ভোট গ্রহণের তারিখ ২৮ নভেম্বর ।

দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত ফুলবাড়ীয়া ইউ.পি  চেয়ারম্যান অধ্যাপক আব্দুল হাকিম মিয়া  ক্ষোভ প্রকাশ করে বলেন , আওয়ামীলীগের পরিবার ও বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে দীর্ঘ ৪০ বছর যাবত রাজনৈতিক জীবনে  দুই বার নির্বাচিত ইউ.পি  চেয়ারম্যান হিসেবে জনগণের সেবা করে যাচ্ছি ।  আমি গত ২০০৩ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত একটানা ৯ বছর এবং ২০১৬ সাল থেকে  ২০২১  ৬ বছর   বর্তমান  পর্যন্ত  সর্বমোট  ১৫ বছর  যাবত সফল চেয়ারম্যান  হিসেবে  ও দলীয় সকল    কর্মসুচী সক্রিয় ভাবে  পালন করে আসছি ।  আমি দূঢ় আশাবাদী ছিলাম এবছরও দলীয় মনোনয়ন পাবো । কিন্তু দলীয় ভাবে আমার প্রতি সঠিক মূল্যায়ন করা হয়নি ।  এদিকে নির্বাচনের তারিখ যতই ঘনিয়ে আসছে ভোটার ও জনসাধারণের মধ্যে নির্বাচনী প্রচারণা এবং আনন্দঘন পরিবেশ দিন দিন উৎসব মুখর হয়ে উঠছে ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই