তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

গফরগাঁওয়ে ভ্রাম্যমাণ আদালতে ইকবাল ইলেকট্রনিক্স দোকানে আড়াই লাখ টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের জামতলা মোড় এলাকায় অবস্থিত ইকবাল ইলেকট্রনিক্স দোকানে রোববার (২৪ অক্টোবর) সকালে বিভিন্ন অভিযোগে অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা কার্যালয়ের একটি টিম। এসময় ইকবাল ইলেকট্রনিক্স নামক দোকানকে ২ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের এ জরিমানা করে আদায় করেন।

জানা যায়, অভিযানে ইকবাল ইলেকট্রনিক্সে নকল ইলেকট্রনিক্স পন্য ফ্রিজ পাওয়া যায়। স্যামস্যাং ও ওয়ালটন কোম্পানির লেবেল লাগিয়ে ইলেকট্রিক পন্য ও ফ্রিজ রাখার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারায় ২ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করে সাথে সাথে তা আদায় করা হয়। অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন র‌্যাবের মেজর আখেরের নেতৃত্বে একটি দল।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের বলেন, বাজার মনিটরিং টিম জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে ধারণা দিয়ে জরিমানা আদায় করে ব্যবসায়িকে ভবিষ্যতের জন্য সচেতন করেন ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই