তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল তৃণমূল আওয়ামীলীগের বর্ধিত সভা

নান্দাইল তৃণমূল আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৭নং মুশুলী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মুশুলী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ২৪ অক্টোবর তৃণমূল আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন (এমপি), যুগ্ন আহবায়ক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল ও নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শরাফ উদ্দীন ভূইয়া।

তৃণমূলের প্রত্যক্ষ সমর্থনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী  বাচাই করা হয়। তৃণমূলে সমর্থন পেয়েছেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ী মো. হাবিবুর রহমান বাচ্চু, বর্তমান চেয়ারম্যান ইফতেকার উদ্দিন ভূইঁয়া বিল্পব, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহসান কবির খান কচি, সাধারণ সম্পাদক আবদুল কাদির, উদীয়মান তরুন নেতা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোমতাজ উদ্দিন মুকুল। এই তালিকা জেলা আওয়ামীলীগ ও আওয়ামীলীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে প্রেরণ করা হবে। উপজেলা ছাত্রলীগের ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমান রিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত বধিত সভায় আওয়ামীলীগ নেতা প্রভাষক কায়সারুল আলম ফকির বক্তব্য রাখেন।

এছাড়া উপজেলা শ্রমিক লীগের সাবেক আহবায়ক এডভোকেট আসাদুজ্জামান নয়ন, সাংবাদিক নেতা এনামুল হক বাবুল, এবি সিদ্দিক খসরু, পৌর ছাত্রলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম সালাম সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সংসদ সদস্য সভাস্থলে পৌছার সময় মো. হাবিবুর রহমান বাচ্চুর পক্ষে কয়েকশত নেতাকর্মী নৌকা চাই বাচ্চু ভাই শ্লোগানে মুখরিত করে মাননীয় সংসদ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন সহ নেতাকর্মীদের বরণ করেন। সংসদ সদস্য তার বক্তব্যে বলেন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন তার পক্ষেই কাজ করতে হবে।

২নং মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে মোয়াজ্জেমপুর আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে ২৩ অক্টোবর তৃণমূল আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মোয়াজ্জেমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক দুই বারের নির্বাচিত সভাপতি বর্তমান উপজেলা যুবলীগের অন্যতম সদস্য ত্যাগী ও নির্যাতিত নেতা আজিজুর রহমান কবির প্রার্থী হয়েছেন।

তিনি স্কুল অধ্যয়নকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে অনুপ্রানিত হয়ে ছাত্রলীগের রাজনীতির সাথে সংম্পৃক্ত হন। পরবর্তী বিভিন্ন সময় আন্দোলন ও নির্বাচনে কবির দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে কাজ করেছেন। বিগত ২০০৮, ২০১৪,২০১৯ সালে জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয়ের লক্ষ্যে সর্ব প্রকার সহযোগিতা করেছেন। বিশেষ করে ২০১৯ সালে জাতীয় সংসদ নির্বাচন পরিচালনায় বিশেষ ভূমিকা পালন করেন। বর্তমানে আওয়ামীলীগের একজন স্বক্রীয় কর্মী হিসাবে ২নং মোয়াজ্জেমপুর ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডে সচেতনাতামূলক উঠান বৈঠক রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই