তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মানুষদের পাশে থেকে কাজ করতে চান প্রার্থী বকুল

সাধারন মানুষদের পাশে থেকে কাজ করতে চান চেয়ারম্যান প্রার্থী বকুল
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
আগামী ১১নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁ সদর উপজেলার বক্তারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই ইউনিয়নে ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন আব্দুল লতিফ বকুল।

নির্বাচনকে সামনে রেখে ভোট প্রার্থনা আর গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন বকুল। প্রতিদিনই তিনি ইউনিয়নের প্রতিটি গ্রাম, পাড়া ও মহল্লা চষে বেড়াচ্ছেন। তারই ধারাবাহিকতায় রোববার বিকেলে বাছারী গ্রামসহ কয়েকটি গ্রামে পথসভা, গনসংযোগ, ভোটারদের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন তিনি। এসময় তিনি সাধারন মানুষদের মাঝে নির্বাচনী ইশতেহার বিতরন করেন।

আব্দুল লতিফ বকুল বিভিন্ন পথসভায় বলেন ইউনিয়নবাসী বিগত সময়ে আমাকে যে ভালোবাসা দিয়ে আপনজনের বন্ধনে আবদ্ধ করেছে, তারা যে স্বপ্ন দেখেছে তাদের আশা আর স্বপ্নকে বাস্তবায়ন করতেই দল আমাকে মনোনয়ন দিয়েছে। উন্নয়ন মানেই নৌকা, বঙ্গবন্ধু মানেই নৌকা। নৌকা প্রতিকের বিজয় ছাড়া এই দেশে উন্নয়ন সম্ভব নয়। তাই আপনারা আগামী ১১নভেম্বর ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতিকে ভোট দিয়ে চলমান উন্নয়নকে আরো ত্বরান্বিত করবেন। আমি বকুল বড় বিষয় নয় বড় বিষয় হচ্ছে নৌকা প্রতিক। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে কথায় নয় আমি কাজ করে ইউনিয়নবাসীকে তার প্রমাণ দিবো। তাই আমি আশাবাদি আল্লাহর রহমতে ও  সাধারন মানুষদের ভালোবাসা, দোয়া আর আর্শিবাদে আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই