তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে হামলা প্রতিবাদে বিক্ষোভ,প্রতিবাদ সমাবেশ

সখীপুরে স্বতন্ত্র  চেয়ারম্যান প্রার্থীর কর্মীর ওপর হামলা প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
টাঙ্গাইলের সখীপুরে স্বতন্ত্র  চেয়ারম্যান প্রার্থীর কর্মীর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলার কাকড়াজান ইউনিয়নের হামিদপুর  চৌরাস্তা বাজারে ঘন্টাব্যাপি এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। নির্বাচনে স্বতন্ত্র  চেয়ারম্যান প্রার্থী দুলাল  হোসেনের কর্মীর উপর হামলা করায় স্থানীয় এলাকাবাসী এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে। বিক্ষোভ মিছিলে সহস্রাধিক  লোকজন অংশ  নেয়।

সমাবেশে আলহাজ্ব আমীর আলীর সভাপতিত্বে জাতীয় পার্টি (জাপা) কেন্দ্রিয় নেতা কাজী আশরাফ সিদ্দিকী, উপজেলা ড্রাগ এন্ড ক্যামিস্ট্র সমিতির সভাপতি ডা.দেলোয়ার  হোসেন, জাপা নেতা কামরুল হাসান হেলাল, স্কুল শিক্ষক ফরমান আলী, যুবলীগ  নেতা সুজন আহম্মেদ প্রমুখ বক্তব্য দেন।

এসময় বক্তারা গত ২৩ অক্টোবর শনিবার রাতে হামিদপুর বাজারে স্বতন্ত্র প্রার্থী দুলাল হোসেনে নির্বাচনী অফিস উদ্বোধনের সময়  নৌকা প্রার্থী তারিকুল ইসলাম বিদ্যুতের ভাড়া করা সন্ত্রাসী ও সমর্থকরা হামলা চালায়। হামলায় ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম আহত হয়। অতর্কিত এ হামলার  তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাতে স্থানীয়রা এ কর্মসূচীর আয়োজন করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই