তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে বোমা তৈরি কালে বিষ্ফোরণে আহত ৩

বেনাপোলে বোমা তৈরি কালে বিষ্ফোরণে ৩ যুবক আহত
[ভালুকা ডট কম : ২৪ অক্টোবর]
যশোরের বেনাপোলে বোমা তৈরির সময় বিস্ফোরণে ৩ যুবক আহত হয়েছেন। শনিবার (২৩ অক্টোবর) রাতে সীমান্তের  পুটখালী গ্রামের মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

আহতরা হলেন, পুটখালী গ্রামের আব্দুর রহমানের ছেলে সোহেল (৩৫), জিয়াউর রহমানের ছেলে রাশেদ (৪০) ও বাগআচাঁড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আশিকুর রহমান (৪০)। আহতদের মধ্যে রাশেদের ডান হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। সোহেল ও আশিকুরের অবস্থাও আশঙ্কাজনক।

এলাকাবাসী জানান, তারা তিন বন্ধু রাত সাড়ে আটটার দিকে পুটখালী মধ্যপাড়ায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় অজ্ঞাত পরিচয় কিছু যুবক তাদের উপর বোমা হামলা চালায়। এ সময় রাশেদের বাম হাতের কব্জি উড়ে যায়। তবে স্থানীয় অপর একটি সূত্র দাবি করেছে, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে এলাকায় প্রভাব বিস্তারের জন্য তারা বোমা তৈরি করছিলেন। এ সময় তাদের তৈরিকৃত বোমা অসাবধানতা বশতঃ বিস্ফোরিত হলে তারা আহত হয়। এ সময় আহতদের পাশাপাশি একজন নিহত হয়েছে বলেও এলাকাবাসীর দাবী।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সালাউদ্দীন স্বপন জানান, আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।বেনাপোল পোর্টথানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান জানান, বোমা বিষ্ফোরনের খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ঘটনা স্থল চিহৃত করে আলামত উদ্ধার করে থানায় তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭ জনের নামে মামলা হয়েছে। মামলা নং ২০,তারিখ ২৪/১০/২১ ইং। #






 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই