তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনোনয়ন বঞ্চিত আলিমের সংবাদ সম্মেলন

আওয়ামী লীগের মনোনয়ন না পেয়েও জনগণের ইচ্ছার নির্বাচন করবে এম এ আলিম
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়েও জনগণের  ইচ্ছায় নির্বাচন করবেন আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সফল চেয়ারম্যান এমএ আলীম।

সোমবার বিকেলে উপজেলার জালশুকা এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এই খবরটি প্রকাশ করেন। আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল হোসেন দুলাল, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজনু দেওয়ান, ভাতারিয়া মহালয়া কমিটির সভাপতি আসাদুল্লাহ মৃধা বলেন এম এ হালিম একজন সৎ দক্ষ জনপ্রিয় নেতা তিনি যদিও আওয়ামী লীগের মনোনয়ন পাননি তবুও তার জনপ্রিয়তা অনেক নেতাকর্মীর চাইতে শীর্ষে আমরা চাই এরকম যোগ্য লোক আবারো ইউপি নির্বাচনে অংশগ্রহণ করলে জনগণের ইচ্ছায় বিপুল ভোটে নির্বাচিত হবে ।

এ বিষয়ে সংবাদ সম্মেলনে সাবেক ইউপি চেয়ারম্যান এমএ আলিম বলেন, জনগণের ইচ্ছা এবং ভালোবাসায় আমি ইউপি নির্বাচনে অংশগ্রহণ করার প্রস্তুতি নিয়েছি ইতিপূর্বে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে আটাবহ ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করার জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছি। শুধুমাত্র জনগণের চাওয়া থেকে আমার এই নির্বাচনে অংশগ্রহণ করার একমাত্র লক্ষ্য। এসময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলায় কর্মরত স্থানীয় সাংবাদিকবৃন্দ এবং ওই ইউনিয়নের ভোটারগণ।# 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই