তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় নসিমন খাদে পড়ে আহত ২

মনপুরায় গ্যাস সিলিন্ডার বহনকারী নসিমন খাদে পড়ে চালক ও হেলপার আহত
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
ভোলার মনপুরায় এক নসিমনের ধাক্কায় অপর একটি গ্যাস সিলিন্ডার বহনকারী নসিমন খাদে পড়ে দূর্ঘটনার স্বীকার হয়েছে। এতে গ্যাস সিলিন্ডার বহনকারী নসিমনের চালক ও হেলপার আহত হয়েছেন। আহত দুই জনকে স্থানীয়রা উদ্ধার করে মনপুরা সদর হাসপাতালে নিয়ে আসলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।সোমবার (২৫ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার রামনেওয়াজ ইউনিয়নের কাউয়ারটেক কিল্লার পাড় সংলগ্ন রাস্তায় এই দূর্ঘটনা ঘটে।

ঘটনাসূত্রে জানা যায়, বসুন্ধরা এলপিজি গ্যাসের সিলিন্ডার বোঝাই একটি নসিমন উপজেলার চৌধুরী বাজারের দিকে আসছিলো। এসময় পেছন থেকে আসা হাজীর হাট ইউনিয়নের চৌধুরী বাজারের বাসিন্দা মোঃ রহিমের নসিমনটি গ্যাস সিলিন্ডারবাহী নসিমনটিকে ধাক্কা দেয়। সিলিন্ডারবাহী নসিমনটি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে দুমড়ে মুছড়ে যায়। এসময় সিলিন্ডারবাহী নসিমনে থাকা চালক মোঃ মামুন (৩৫) ও হেলপার মোঃ জুয়েল (২৫) আহত হয়। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

এদিকে স্থানীয়দের সহযোগিতায় খাদে পড়ে যাওয়া নসিমন ও গ্যাস সিলিন্ডিার উদ্ধার করা হয়েছে। এব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদ আহমেদ জানান, নসিমন দূর্ঘটনায় আহত দুই জানকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অভিযোগ থাকলে ঘাতক নসিমনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই