তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় চাকুরী দেওয়ার নামে টাকা লেনদন,আটক ১

নওগাঁয় পুলিশ কনস্টেবল পদে চাকুরী দেওয়ার নামে অবৈধ ভাবে টাকা লেনদন,আটক ১
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
নওগাঁয় পুলিশ কনস্টেবল পদে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে অবৈধভাবে টাকা লেনদেনের সময় হাসান নামে এক প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। সোমবার কনস্টেবল পদে নিয়োগের প্রথম ধাপের প্রথম দিনের বাছাই পরীক্ষা চলাকালীন পুলিশ লাইন্সের প্রথম গেট থেকে নগদ ৫০হাজার টাকাসহ তাকে আটক করা হয়।

আটক হাসান জেলার পত্নীতলা উপজেলার গগনপুর পূর্ব-পাড়া গ্রামের বারিক ম-লের ছেলে। বিকেলে পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সারা দেশের মতো নওগাঁতেও সোমবার থেকে বাংলাদেশ পুলিশ কনস্টেবল পদে নিয়োগের প্রথম ধাপের প্রথম দিনের বাছাই পরীক্ষা শুরু হয়েছে।

নওগাঁ পুলিশ লাইনস প্রশাসনিক ভবনে এ পরীক্ষা নেওয়া হচ্ছে। পরীক্ষা শুরু হওয়ার আগে গোপন সূত্রে পুলিশ জানতে পারে, কিছু প্রতারক কনস্টেবল পদে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে পুলিশ লাইন্সের এলাকায় চাকরি প্রত্যাশীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে অনুসন্ধানে নামে ডিবি পুলিশের একটি দল। এরই এক পর্যায়ে পুলিশ লাইন্সেন  সামনের রাস্তা থেকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে অবৈধভাবে টাকা লেনদেনের সময় প্রতারক হাসানকে আটক করে ডিবি পুলিশ। এ সময় ওই এলাকায় ভিড় থাকায় তাঁর অন্য সহযোগি ও টাকা প্রদানকারী তরুণ সেখান থেকে পালিয়ে যান।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়েরসহ অন্যান্য আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই