তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আসন্ন ইউপি নির্বাচনে আজগরের গনসংযোগ

ভালুকায় আসন্ন ইউপি নির্বাচনে আলী আজগর এর গনসংযোগ
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
আসন্ন ইউপি নির্বাচনে ভালুকা সদর ইউনিয়নের নৌকার মাঝি হতে চান ভালুকা ইউনিয়ন আ’লীগের সহ-দপ্তর সম্পাদক সাংবাদিক শাহ্ মো: আলী আজগর।

জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভালুকা সদর ৬নং ইউনিয়ন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে সাংবাদিক শাহ্ মো: আলী আজগর দীর্ঘদিন যাবৎ ইউনিয়নের বিভিন্ন মসজিদ,মাদ্রাসার উন্নয়ন ও সামাজিক সংগঠনের উন্নয়ন মূলক কাজ সহযোগীতা করে আসছেন। শাহ্ মো: আলী আজগরের পরিবার আ’লীগের প্রতিষ্ঠাকালী সময় থেকেই আ’লীগের রাজনীতির সাথে সম্পৃক্ততা রয়েছে।তিনি নিজে আ’লীগের সক্রিয় একজন নেতা। দলের দুঃসময়ে তিনি দলের নির্যাতিত নেতা কর্মীদের সাথে ছিলেন। তিনি বিভিন্ন এলাকায় তার গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। তারি ধারাবাহিকতায় ২৫ অক্টোবর সারা দিন আশকা, মেদিলা, পূর্বভালুকা সহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন।

শাহ্ মো: আলী আজগর জানান, আমি নৌকার একজন কর্মী আমি ও আমার পরিবার কখনো আওয়ামীলীগের বাহিরে যায়নি। আমি বিভিন্ন সময় আ‘লীগ করার কারনে নির্যাতনের শীকার হতে হয়েছে। দেশ নেত্রী , জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি নৌকার বিজয় আনতে পারব ইনসাল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই