তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মনোনয়ন বঞ্চতি নেতার মত বিনিময়

কালিয়াকৈরে জনগণের ভালবাসায় ইউপি নির্বাচন করবে  আফজাল হোসেন খাঁন
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়েও জনগণের  ইচ্ছায় নির্বাচন করবে বোয়ালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও একটানা তৃতীয় মেয়াদে ৫ নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য আফজাল হোসেন খাঁন।

মঙ্গলবার বিকেলে উপজেলার নলুয়া বাজার এলাকায় এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায়,আফজাল হোসেন খাঁন বলেন, জনগণের ইচ্ছা এবং ভালোবাসায় আমি ইউপি নির্বাচনে অংশগ্রহণ করার প্রস্তুতি নিয়েছি,আমি ৩৫ বছর যাবত আওয়ামীলীগের রাজনীতি করি,২১ বছর যাবত রাজনীতির পদে আছি, ইতিপূর্বে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে ৩ নং বোয়ালী ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করার জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছি। শুধুমাত্র জনগণের চাওয়া থেকে আমার এই নির্বাচনে অংশগ্রহণ করার একমাত্র লক্ষ্য।

মত বিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন মতিউর রহমান, ,বীর মুক্তিযোদ্ধা মোরশেদ আলম,  আওয়ামীলীগ নেতা মীর সানোয়ার হোসেন, আঃ মালেক,  তারেখ হাসান অপু,খালেদ সাইফুল্লাহ শান্ত,শ্রমিক লীগের সভাপতি আঃ হাকিম,সামসুল মুন্সী, শাহ আলম, শহিদুল খাঁন যুবলীগ নেতা রাশেদ ও প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই