তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

স্বাধীনতার সুবর্নজয়ন্তী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠান

স্বাধীনতার সুবর্নজয়ন্তী ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ২৭ অক্টোবর]
স্বাধীনতার সুবর্নজয়ন্তী উৎসব উপলক্ষে মঙ্গলবার ঢাকায় জাতীয় যাদুঘর কবি সুফিয়া কামাল মিলনায়তনে “স্বাধীনতার সুবর্নজয়ন্তীতে সমৃদ্ধ উন্নত দেশ গড়ার অঙ্গীকার ” শীর্ষক আলোচনা সভা, পুরস্কার প্রদান ও মনোজ্ঞ লোক সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়।

ঢাকার স্বাধীনতা সংসদ আয়োজিত অনুষ্ঠানে সাবেক তথ্য সচিব ও স্বাধীনতা সংসদদের প্রধান উপদেষ্ঠা সৈয়দ মারগুর মোর্শেদের সভাপতিত্বে ও স্বাধীনতা সংসদের মহাসচিব সাহেদ আহাম্মদ ও মঞ্জুর হোসেন ঈসার সঞ্চালনায় অনুষ্ঠিত গুনীজন সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের সাবেক মাননীয় বিচারপতি মো. খাদেমুল ইসলাম  চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে মাননীয় সংসদ সদস্য বেগম নাদিরা ইয়াসমিন জলি, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, বাংলাদেশ সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল, বিশিষ্ট ব্যাংকার গোলাম সারওয়ার ভূইঁয়া, পারওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসেন, ইসলাম অক্সিজেন লি: ব্যবস্থাপনা পরিচালক মো. নূরুল ইসলাম, ময়মনসিংহের বিশিষ্ট ব্যবসায়ী আল আমিন, পদক প্রাপ্ত সাংবাদিক আরএন শ্যামা প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সারাদেশ থেকে বিভিন্ন পেশার ১৫জন গুনিজনকে সংর্বধনা প্রদান ক্র্যাস্ট সহ সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে সার্বিক সমন্বয় করেন ঢাকার স্বাধীনতা সংসদের নেতৃবৃন্দ মো. সাইফুল ইসলাম, নাদিরা জাহান, সুলতানা মুন ও চায়না রানী। অনুষ্ঠান শেষে লোকসংগীতের আয়োজন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই