তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় বিদ্যালয়ে ক্ষুদে ডাক্তারদের স্বাস্থ্য মহড়া

মনপুরায় প্রাথমিক বিদ্যালয়ে ক্ষুদে ডাক্তারদের স্বাস্থ্য সেবামূলক মহড়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ অক্টোবর]
পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদেরকে সামাজিক কাজে এগিয়ে আসায় উদ্বুদ্ধ করতে ক্ষুদে ডাক্তারদের স্বাস্থ্যসেবামূলক মহড়া অনুষ্ঠিত হয়েছে। ভোলার মনপুরায় হাজীর হাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে এই মহড়া অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে প্রশিক্ষনের মাধ্যমে স্বাস্থ্য সেবামূলক কাজে পারদর্শি করে তোলা হয়।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলার হাজীর হাট মডেল সরকারি বিদ্যালয়ে এই মহড়া অনুষ্ঠিত হয়।এসময় শিক্ষার্থীদের মধ্য থেকে বাছাইকৃত ক্ষুদে ডাক্তাররা বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের রক্তচাপ পরীক্ষা, চক্ষু পরীক্ষা, ওজন পরীক্ষা ও উচ্চতা পরীক্ষা করে দেখান। এছাড়াও বিদ্যালয়ে শ্রেনী পরিচালনা, পাঠদানের কৌশল ও বিদ্যালয় আঙিনা দৃষ্টিনন্দন রাখার প্রক্রিয়া হাতে কলমে করে দেখান।

মহড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাজীর হাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারা বেগম, সহকারী শিক্ষক মোঃ ছালাহ উদ্দিন, মায়া রানী দাস, আছমা বেগম, রহিমা রিহীন, অনিমেশ দাস, খাদিজা বেগম, আয়েশা খাতুন, ছাবিনা ইয়াসমিন ও রুলিয়া মুক্তা। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই