তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে কৃষি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

রাণীনগরে কৃষি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে ড্রাগন ফল ও চায়না-৩ লেবু উৎপাদন ও ব্যবস্থাপনা বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাইকার আয়োজনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এই প্রশিক্ষন বাস্তবায়ন করছে।

রোববার সকালে প্রশিক্ষনের প্রথম দিনে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলামের সভাপতিত্বে প্রশিক্ষনের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা পরিষদ সিএ আনছার আলী প্রমুখ।

প্রথম দিন প্রশিক্ষন প্রদান করেন বদলগাছী হর্টিকালচার সেন্টারের উপ-পরিচালক আ.ন.ম. আনোয়ারুল হাসান। দুইদিন ব্যাপী প্রশিক্ষনে উপজেলার বিভিন্ন এলাকার ৯০জন কৃষক ও কৃষানীরা অংশগ্রহণ করছেন। আগামীকাল সোমবার শেষ হবে এই প্রশিক্ষন কর্মশালা। এসময় প্রধান অতিথি বলেন জননেত্রী শেখ হাসিনা কৃষিকে আধুনিকায়ন করতে নানা প্রদক্ষেপ গ্রহণ করেছেন। আর দেশের কৃষিকে আরো উন্নত ও আধুনিকায়ন করতে প্রশিক্ষনের কোন বিকল্প নেই। তাই শুধুমাত্র প্রশিক্ষন নিলেই হবে না প্রশিক্ষণ থেকে অর্জিত জ্ঞান কাজে লাগাতে হবে। তবেই আমরা কৃষিকে এগিয়ে নিতে পারবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই