তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ডিজিটাল মামলায় দুই যুবক গ্রেফতার

সাংবাদিকের বিরুদ্ধে কুৎসা রটনা
গফরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় দুই যুবক গ্রেফতার
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
দৈনিক সমকাল প্রতিনিধি,গফরগাঁও প্রেসক্লাবের সভাপতি ও লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লবকে নিয়ে কুৎসা রটনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর অভিযোগে ডিজিটার নিরাপত্তা আইনে করা মামলায় দুই যুবকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার পাগলা থানাধীন বাগবাড়ি গ্রামের শহীদ ফকিরের ছেলে জিসান মিয়া (৩২) ও একই গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলেমোঃ নাজমুল কবির (২৭) সোমবার দিবাগত রাত ১২টার দিকে এস আই সঞ্জয়ের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বাগবাড়ি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

পাগলা থানা পুলিশ ও দায়ের করা এজাহার সূত্রে জানা গেছে, লংগাইর ইউনিয়নের ৭/৮ জন যুবকের একটি গ্রুপ পরস্পর যোগসাজশে ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে নিজেদের আইডি ও ফেইক আইডি থেকে ফেইসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সমকাল সাংবাদিক এবং ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লবের বিরুদ্ধে মিথ্যা,মানহানিকর তথ্য প্রকাশ করে তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে।

এ ঘটনায় দৈনিক সমকাল পত্রিকার সাংবাদিক,গফরগাঁও প্রেসক্লাব সভাপতি লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বাদী হয়ে গত ২৯ অক্টোবর অজ্ঞাতনামা ৩ জনসহ ৯ জনকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় পাগলা থানায় একটি মামলা দায়ের করে।পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই