তারিখ : ২৮ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে এএসআই জামাল উদ্দিন আর নেই

শ্রীপুরে এএসআই জামাল উদ্দিন আর নেই
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
গাজীপুরের শ্রীপুর থানায় দায়িত্বরত অবস্থায় জামাল উদ্দিন নামে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) হৃদযন্ত্র ক্রিয়ায় বন্ধ হয়ে মৃত্যু বরণ করেছেন। সোমবার দিবাগত-রাত ভোর সাড়ে ৪টার দিকে গাজীপুরের একটি ভাড়া বাসায় স্ট্রোক জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে শ্রীপুর থানার (ওসি) খোন্দকার ইমাম হোসেন নিশ্চত করেছেন।

নিহত জামাল উদ্দিন জামালপুর জেলার ষরিষাবাড়ি থানার বীর গোবিন্দবাড়ি গ্রামের নান্দিনা এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক  ৫২ বছর। তিনি স্ত্রী, দুই  ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

শ্রীপুর থানার অফির্সাস ইনর্চাজ (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান,সোমবার থানার ডিউটি পালন শেষে বিকেলে সরকারি ডাকের একটি চিঠি দিয়ে তাকে গাজীপুর পাঠানো হয়েছিল। মঙ্গলবার ভোর সাড়ে ৪ টার দিকে বুকে ব্যাথা অনুভব করলে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। পরে দুপুর সাড়ে ১২টার দিকে শ্রীপুর থানায় তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় জানাজা নামাজ তার গ্রামের বাড়ি জামালপুরে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।

ওসি আরো জানান, এএসআই জামাল উদ্দিন বাংলাদেশ পুলিশের একজন গর্বিত সদস্য। তিনি তার ওপর অর্পিত দায়িত্ব কর্তব্য যথাযথভাবে অত্যন্ত সততা, সুনাম, স্বচ্ছতার সঙ্গে পালন করে আসছিলেন। শ্রীপুর থানা পুলিশ তার বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই