তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে শিশুকে ধর্ষনের চেষ্টা,মামলা দায়ের

তজুমদ্দিনে ৪ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা, মামলা দায়ের
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
ভোলার তজুমদ্দিনে ৪ বছরের এক শিশুকে যৌন নিপিড়নের মাধ্যমে ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে তজুমদ্দিন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

এজহার সুত্রে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভূঁইয়াকান্দি গ্রামের এক প্রবাসির শিশু কন্যা (৪) গত ৩০ অক্টোবর সকালের খাবার শেষে বাড়ীর উঠানে অন্য শিশুদের সাথে খেলতে যায়। এ সময় একই বাড়ির নেজামল হকের ছেলে মামুন (২৮) শিশুটিকে চকলেট দেয়ার কথা বলে তাদের বসত ঘরে নিয়ে পরিধেয় হাফপ্যান্ট খুলে যৌন নিপিড়নের মাধ্যমে ধর্ষনের চেষ্টা করে। শিশুটির মা বাসার কাজ শেষ করে উঠানে তার মেয়েকে দেখতে না পেয়ে সকাল ৯টার দিকে ডাকাডাকি করলে শিশুটি ওই ঘরে চিৎকার মারে। চিৎকার শুনে শিশুটির মা এগিয়ে গেলে শিশুটি তাকে ঘটনা খুলে বলেন। পরে তিনি নিপিড়নকারী মামুন ঘর থেকে বের হলে বিষয়টি জিজ্ঞেস করলে মামুন তাকে আজেবাজে কথাবার্তা বলতে থাকেন। একপর্যায়ে বাড়ীর লোকজনকে শিশুর মা বিষয়টি অবগত করলে মামুনের মা তাকে অকথ্যভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে মামুন বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি করলে শিশুটির মাকে জানে মেরে ফেলার হুমকি প্রদান করেন। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে যৌন নিপিড়নকারী মামুনকে আসামী করেন নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ১০ ধারায় একটি মামলা দায়ের করেন মামলা নং ০৫।

মামলার তদন্তকারী কর্মকতা এসআই জাহিদ হাসান বলেন, যৌন নিপিড়নের ঘটনা ভূক্তভোগী পরিবারটি মামলা দায়ের করে। মামলার প্রাথমিক তদন্ত চলছে এবং আসামী গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই