তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে পিকআপ ও কভার্ডভ্যান চাপায় নিহত-৪

শ্রীপুরে পিকআপ ও কভার্ডভ্যান চাপায় নিহত-৪
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার ও নয়নপুর এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন মারা গেছেন। এঘটনা আরও একজন আহত হয়েছে। ঘাতক পিকআপটি ও কভার্ডভ্যান আটক করলেও চালক পালিয়ে গেছে। বৃহস্পতিবার (০৪ নভেম্বর) দিবাগত রাত দেড়টায় পিকচাপায় তিনজন ও শুক্রবার বেলা ১১টায় কভার্ডভ্যান চাপায় একজন সিএনজি চালকের মৃত্যু হয়েছে।

পিকআপ চাপায় নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার পাগলার থানার দেউলপাড়া গ্রামের মৃত শহর আলীর চেলে তোফাজ্জল হোসেন (৩৫), চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার পাইকপাড়া গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে আব্দুল মজিদ জনি (৩২) ও খুলনা জেলার পাইকগাছা থানার ফতেহপুর গ্রামের আব্দুল হকের ছেলে ইব্রাহীম হাবিব (৩২)। তারা শ্রীপুর পৌরসভার দুই নং সিএন্ডবি বাজার এলাকায় ভাড়া থেকে স্থানীয় বিভিন্ন বাজারে ভ্রাম্যমান দোকানে মালামাল বিক্রি করতো। অপরদিকে কভার্ডভ্যান চাপায় নিহত কামরুজ্জামান জমিদার (৪২) উপজেলার কেওয়া পূর্ব খন্ড গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে।

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) হাদিউল ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় বেপরোয়া গতির মুরগিবাহী একটি মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা চার পথচারীকে চাপা দেয়। তারা পার্শ্ববর্তী এলাকায় ওয়াজ মাহফিলে তসবি, জায়নামাজ, সুগন্ধি, টুপিসহ নামাজের নানা উপকরণ বিক্রি করে বাড়িতে ফিরছিল। এতে ঘটনাস্থলেই জনি, ইব্রাহীম হাবিব ঘটনাস্থলেই এবং হাসপাতালে নেয়ার পথে তোফাজ্জল মৃত্যুবরণ করেন। এঘটনায় আরও একজন আহত হয়েছে।

অপরদিকে, শুক্রবার (০৫ নভেম্বর) বেলা সাড়ে এগারোটায় মহাসড়কের নয়নপুর এলাকায় আরএকে সিরামিক কারখানার সামনে ওই ঘটনা ঘটে। নিহত কামরুজ্জামান জমিদার (৪২) উপজেলার কেওয়া পূর্ব খন্ড গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম বলেন, মহাসড়কের উপর বিকল সিএনজি রেখে তা মেরামত করছিল চালক চালক। এসময় দ্রুত গতির কভার্ডভ্যান দাঁড়িয়ে থাকা ওই সিএনজিকে চালকসহ চাপা দেয়। এসময় স্থানীয় এগিয়ে গিয়ে চাপা পড়া সিএনজি থেকে চালককে বের করা হলেও ততক্ষণে সে মৃত্যু কোলে ঢলে পড়েন। ঘটনার পরপরই কভার্ডভ্যান চালক দৌড়ে পালিয়ে যায়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পিক-আপ ভ্যান ও কভার্ডভ্যানটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। দুটো দুর্ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই